ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে ৭ চিকিৎসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, জুন ৬, ২০২২
ধামরাইয়ে ৭ চিকিৎসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

সাভার, (ঢাকা): ঢাকার ধামরাইয়ে এক অভিযানে সাতটি অ-নিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক বন্ধ করে দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

সোমবার (৬ জুন) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযানটি পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর রিফফাত আরা।

ধামরাই বাজার, কালামপুর বাজার, জয়পুরা ও কাওয়ালিপাড়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে অ-নিবন্ধিত ও ডায়াগনস্টিকগুলো বন্ধ ঘোষণা করা হয়।

প্রতিষ্ঠানগুলো হলো- ধামরাইয়ের সন্ধানী এক্স-রে অ্যান্ড প্যাথলজি, জনকল্যাণ জেনারেল হাসপাতাল, একতা জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, সীমান্ত ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার অ্যান্ড হাসপাতাল, আলাদীনস হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, বিডিএন ধামরাই ডায়াবেটিস সেন্টার ও ইয়াসিন ডেন্টাল কেয়ার।

এসব তথ্য নিশ্চিত করে ডা. নুর রিফফাত আরা বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা পাওয়ার পরই ধামরাইয়ে অ-নিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিকে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সাতটি হাসপাতাল বন্ধ ঘোষণা করা হয়েছে।

অভিযানে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুন ০৬, ২০২২
এসএফ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।