ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে ১৯ কেজি গাঁজাসহ নারী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জুন ৬, ২০২২
শিবচরে ১৯ কেজি গাঁজাসহ নারী গ্রেফতার জব্দ করা গাঁজা

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচর থেকে ১৯ কেজি গাঁজাসহ ফাতেমা আক্তার (২৪) নামের এক নারীকে গ্রেফতার করেছে র‍্যাব। রোববার(৫ জুন) দিবাগত রাত পৌনে ১২ টার দিকে উপজেলার কাঁঠালবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

 গ্রেফতার হওয়া ফাতেমা আক্তার ওই গ্রামেরই মো.বাচ্চু মল্লিকের স্ত্রী।  

 র‍্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮-এর একটি দল রোববার দিনগত রাত পৌনে ১১ টার দিকে বাচ্চু মল্লিকের বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী ফাতেমা আক্তারকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১৯ কেজি গাঁজা জব্দ করা হয়।

 র‍্যাব সূত্র আরো জানায়, গ্রেফতার হওয়া ফাতেমা বেগম ও তার স্বামী বাচ্চু মল্লিক দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত। তারা শিবচরসহ আশেপাশের এলাকায় গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করতেন।  

র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,  উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ ওই নারীকে মাদারীপুর জেলার শিবচর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে শিবচর থানায় একটি মাদক মামলা দায়ের করা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, জুন ০৬, ২০২২
ইআর  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।