ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, জুন ৬, ২০২২
মাদারীপুরে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে কুপিয়ে জখম

মাদারীপুর: মাদারীপুরে পূর্ব শত্রুতার জের ধরে সাদ্দাম মাতব্বর (৩০) নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।  

রোববার (৫ জুন) রাত ১০টার দিকে সদর উপজেলার লক্ষ্মীগঞ্জে এ ঘটনা ঘটে।

আহত সাদ্দাম মাতব্বর একই গ্রামের আলাউদ্দিন মাতব্বরের ছেলে।

জানা গেছে, সাদ্দামের সঙ্গে একই এলাকার পারভেজ বেপারী ও তার ভাই রানা বেপারীর বিরোধ রয়েছে। এরই জের ধরে রাতে পারভেজ ও রানা লোকজন নিয়ে দেশি অস্ত্রসহ সাদ্দামের বাড়িতে হামলা চালান। এসময় তারা সাদ্দামকে কুপিয়ে জখম করেন। একপর্যায়ে সাদ্দামের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যান।  
পরে গুরুতর অবস্থায় সাদ্দামকে প্রথমে মাদারীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরে রাতেই তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।  

আহত সাদ্দামের বোন রানি বেগম বলেন, পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে। এ ঘটনার বিচার চাই। যারা কুপিয়েছেন, তারা এলাকার ত্রাস। পারভেজ ও রানার সন্ত্রাসী কর্মকাণ্ডে সাধারণ মানুষ ভয়ে থাকে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার পর পালিয়েছেন অভিযুক্তরা। তাদের ধরতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, জুন ৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।