ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিজের মোটরসাইকেলের নিচে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর 

ডিস্ট্র্র্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জুন ৫, ২০২২
নিজের মোটরসাইকেলের নিচে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর  ফাইল ছবি

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীর সীমান্তবর্তী এলাকায় সড়ক দুর্ঘটনায় নেবিল তালুকদার (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (৬ জুন) সন্ধ্যার আগে তার মৃত্যু হয়।

 

নিহত নেবিল উপজেলার চিরাপাড়া পাড় সাতুরিয়া ইউনিয়নের ডুমঝুড়ি গ্রামের মতিউর রহমান হালিম তালুকদারের ছেলে। সে উপজেলা সদরের বালক মাধ্যমিক বিদ্যালয়ের আসন্ন এসএসসি পরীক্ষার্থী ছিল।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নেবিল রোববার বিকেলে কাউখালী থেকে বন্ধুদের সঙ্গে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। সন্ধ্যার আগে কাউখালী-ঝালকাঠী সড়কের গুয়াটোন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল নিয়ে পড়ে যায় সে। মোটরসাইকেলের নিচ থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আরিফা সিদ্দিক জানান, ওই ছেলেকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুন ০৫, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ