ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘরের দরজা ভেঙে সাবেক এমপির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, জুন ৪, ২০২২
ঘরের দরজা ভেঙে সাবেক এমপির মরদেহ উদ্ধার ফাইল ছবি

দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ীতে শোবার ঘরের দরজা ভেঙে সাবেক সংসদ সদস্য মোহাম্মদ শোয়েব বাবুলের (৭৭) মরহেদ উদ্ধার করেছে স্থানীয়রা।  

শনিবার (৪ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী উপজেলার সুজাপুরস্থ তার বাসভবন থেকে মরদেহ উদ্ধার করা হয়।

  

মৃত শোয়েব বাবুলকে বাদ এশা নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হবে।  

জানা গেছে, সাবেক এই এমপি দীর্ঘদিন ধরে বয়সজনিত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। বাড়িতে তিনি ও কেয়ারটেকার ছাড়া কেউ বসবাস করতেন না।
 
পরিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার (৩ জুন) রাতের খাবার খেয়ে নিজের ঘরে ঘুমিয়ে পড়েন সাবেক এমপি মোহাম্মদ শোয়েব বাবুল। সকালে তিনি ঘুম থেকে না ওঠায় বাড়ির কেয়ারটেকার ডাকাডাকি করেন। কিন্তু ঘরে কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে স্থানীয়রা এসে শয়নকক্ষের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করেন।  

এ বিষয়ে সাবেক এমপি বাবুলের ব্যক্তিগত চিকিৎসক ডা. লাবু হোসেন জানান, বার্ধক্যজনিতে রোগে ভোর ৪টার দিকে তাঁর মৃত্যু হয়েছে। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।  

মরহুম মোহাম্মদ শোয়েব বাবুল ১৯৮৮ সালে জাতীয় পার্টি থেকে দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি ফুলবাড়ী পৌরসভার প্রথম প্রশাসক এবং পরে প্রথম নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তার বড় মেয়ে সাবিনা সুলতানা গৃহিনী, দ্বিতীয় মেয়ে সাবিহা সুলতানা উপ-সচিব, ছোটছেলে আবু জাফর মোহাম্মদ দীপ সিনিয়র সহকারী পুলিশ সুপার ও বড়ছেলে স্থানীয় পর্যায়ে সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ত।  
 

বাংলাদেশ সময়: ১৮৩৫, জুন ৪, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।