ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় মেয়েকে হত্যা করেন মা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জুন ৪, ২০২২
অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় মেয়েকে  হত্যা করেন মা

বরিশাল: অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় মেয়ে তন্নি আক্তারকে (১৩) শ্বাসরোধে হত্যা করেন মা ও তার পরকীয়া প্রেমিক। বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নের ছোট রাজাপুর গ্রামে এই ঘটনা ঘটেছে ।

এ ঘটনায় ঘাতক মা লিপি আক্তারকে (৩০) আটক করেছে কাউনিয়া থানা পুলিশ। তবে তার পরকীয়া প্রেমিক কবির খান এখনও পলাতক রয়েছেন।

আটক লিপি আক্তার (৩০) কাউনিয়া থানাধীন সায়েস্তাবাদ ইউনিয়নের ছোট রাজাপুর গ্রামের বাসিন্দা মো. সোহরাব হাওলাদারে স্ত্রী। শনিবার (৪ জুন) দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কাউনিয়া থানায় লিখিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপ-কমিশনার (উত্তর) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার।

তিনি আরও জানান, বরিশাল নগরের কাউনিয়া থানাধীন সায়েস্তাবাদ ইউনিয়নের ছোট রাজাপুর গ্রামের সোহরাব হাওলাদারের স্ত্রী লিপি আক্তারের সঙ্গে পরকীয়ায় জড়ান একই ইউনিয়নের রামকাঠি গ্রামের নুরু খানের ছেলে কবির খান। ঘটনার দিন গত ২৭ মে দুপুরে লিপি আক্তার কবির খানের সঙ্গে অনৈতিক কাজে লিপ্ত হন। এ সময় মেয়ে তন্নি আক্তার তা দেখে ফেলে এবং বাবাকে বলে দেওয়ার কথা জানায়। তখন মা লিপি আক্তার ও তার পরকীয়া প্রেমিক কবির খান মিলে তন্নিকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন। মৃত্যু নিশ্চিত হওয়ার পর তন্নির গলায় দড়ি দিয়ে ঘরে ঝুলিয়ে রাখেন। এরপর তন্নি আত্মহত্যা করেছে বলে এলাকাবাসীকে জানান লিপি আক্তার।

এ ঘটনায় গত ২৭ মে কাউনিয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়। প‌রে মামলার তদন্তে গিয়ে মূল রহস্য উদঘাটন করেন কাউনিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ছগির হোসেন।
 
উপ-পুলিশ কমিশনার উত্তর মোহাম্মদ জাকির হোসেন মজুমদার আরও জানান, এই ঘটনায় নিহতের বাবা সোহরাব হাওলাদার বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন (মামলা নং ৩)। আর হত্যাকারী মা লিপি আক্তারকে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কাউনিয়া জোনের সহকারী পুলিশ কমিশনার রবিউল ইসলাম শামীম, কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম আবদুর রহমান মুকুল।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।