ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীর সাবেক স্বামীর হামলায় যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, জুন ১, ২০২২
স্ত্রীর সাবেক স্বামীর হামলায় যুবক নিহত প্রতীকী ছবি

নাটোর: নাটোরে স্ত্রীর সাবেক স্বামীর ছুরিকাঘাতে মো. রাকিব হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

বুধবার (০১ জুন) দুপুর সাড়ে ১২ টার দিকে নাটোর রেলওয়ে স্টেশন প্ল্যাটফর্মের ওভারব্রিজের ওপর এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

নিহত রাকিব হোসেন শহরের চকবৈদ্যনাথ এলাকার মৃত জালাল হোসেনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার (০১ জুন) সকালে প্রতিবেশী এক যুবক রাকিব হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে তাকে রেলওয়ে স্টেশন প্ল্যাটফর্মের ওভারব্রিজের ওপর নিয়ে যাওয়া হয়।

এ সময় রাকিবের স্ত্রীর সাবেক স্বামী রাসেল হোসেন ধারালো ছুরি দিয়ে তার বুকের ডান ও বাম পাশে আঘাত করে। এ সময় রাকিবের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আহত অবস্থায় রাকিবকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাটোর রেলওয়ে স্টেশন মাষ্টার অশোক চক্রবর্তী বাংলানিউজকে জানান, ওভারব্রিজ থেকে তিনি চিৎকার শুনতে পান।  পরে লোকমুখে শুনেছেন কোনো একজনকে ছুরিকাঘাত করেছেন দুর্বৃত্তরা।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোহসিন  বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে প্রাথমিকভাবে হত্যার কোনো কারণ জানাতে পারেননি তিনি।  

তিনি বলেন, পুলিশ ঘটনার কারণ খতিয়ে দেখছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে।  

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা,  জুন ০১, ২০২২ 
 ইআর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।