ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রকে প্রস্রাব পান করানোর চেষ্টার অভিযোগ শিক্ষিকার বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, জুন ১, ২০২২
ছাত্রকে প্রস্রাব পান করানোর চেষ্টার অভিযোগ শিক্ষিকার বিরুদ্ধে

নওগাঁ: নওগাঁর ধামইরহাট উপজেলার চকচান্দিরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে প্রস্রাব পান করানোর চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শাহানা বেগমের বিরুদ্ধে।  

মঙ্গলবার (৩১ মে) দুপুরে স্কুল চলাকালে এ ঘটনা ঘটে।

ঘটনার বিষয়ে বিদ্যালয়টির প্রধান শিক্ষক এরশাদ হোসেন বলেন, স্কুলের টিফিন চলাকালে দুষ্টুমি করে সিফাত নামে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থী বিদ্যালয়ের টিউবওয়েলে প্রস্রাব করে দেয়। যা অন্য শিক্ষার্থীরা দেখতে পেয়ে শিক্ষিকা শাহানা বেগমকে জানায়। এরপর শিক্ষিকা অভিযুক্ত সিফাতকে ডেকে নিয়ে ওই টিউবওয়েলের পানি বোতলে ভরে তাকে পান করতে দেন। বিষয়টি আমার কানে গেলে  সঙ্গে সঙ্গে সেখানে গিয়ে বোতল কেড়ে নিই।

তবে ওই পানি মুখে গিয়েছে কিনা তা নিশ্চিত করতে পারেননি প্রধান শিক্ষক।

শিক্ষার্থী সিফাতের সঙ্গে কথা বললে সে জানায়, শিক্ষিকা তাকে প্রস্রাব পান করানোর চেষ্টা করেছিলেন। এই জন্য লাঠি দিয়ে পেটানোর অভিযোগও করে সিফাত। প্রস্রাব পান করার জন্য বারবার তাকে জোর করা হচ্ছিল।  

এ ঘটনার পর চারিদিকে উত্তেজনা ছড়িয়ে পড়ে। উত্তেজিত জনতা  অভিযুক্ত শিক্ষিকাকে কক্ষে আটকে রাখেন। খবর পেয়ে ঘটনাস্থলে যান উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা ইসতিয়াক আহম্মেদ। তিনি জানান, ঘটনার সত্যতা জানতে দীর্ঘক্ষণ অভিযুক্ত শিক্ষিকার সঙ্গে কথা হয় তার। একপর্যায়ে শিক্ষিকা স্বীকার করেন যে, রাগের মাথায় প্রস্রাব পান করানোর উদ্দেশ্যে সিফাতের মুখে ধরেছিলেন তিনি।

বর্তমানে ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুন ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।