ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিক্ষাঙ্গনে অরাজকতা সৃষ্টিকারীদের অভিপ্রায় বাস্তবায়ন হবে না: শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, মে ২৯, ২০২২
শিক্ষাঙ্গনে অরাজকতা সৃষ্টিকারীদের অভিপ্রায় বাস্তবায়ন হবে না: শিক্ষামন্ত্রী ছবি: বাংলানিউজ

চাঁদপুর: যারা জাতীয় নির্বাচনকে সামনে রেখে রাজনীতিতে এবং শিক্ষাঙ্গনে অরাজকতা ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তাদের অভিপ্রায় বাস্তবায়ন হবে না বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।  

রোববার (২৯ মে) দুপুরে চাঁদপুর শহরের বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে যোগ দিতে আসলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।



শিক্ষামন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ শান্তি চায়। শেখ হাসিনার নেতৃত্বে এদেশ শান্তিতে এগিয়ে চলছে বলে উন্নয়ন হচ্ছে। মানুষের জীবন মান উন্নিত হচ্ছে। অতএব যারা এদেশে দুঃশ্বাসন চালিয়েছে, সেসব অপশক্তি আবারও মাথাচাড়া দিয়ে উঠার চেষ্টা করছে। নির্বাচনকে সামনে রেখে পরিস্থিতি ঘোলাটে করে তাদের অন্যায় কিছু সুবিধা আদায়ের চেষ্টা করছে। তাদের সেই অপচেষ্টা নিশ্চয়ই সফল হবে না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি বলেন, তারা সবসময় তাদের অপরাজনীতি দিয়ে শিক্ষাঙ্গনকে উশৃঙ্খল-বিশৃঙ্খল এবং রক্তাক্ত করতে অতীতে যেভাবে অপচেষ্টা চালিয়েছে, এখনো সেই অপচেষ্টা চালাচ্ছে। নিশ্চয়ই বাংলাদেশের মানুষ সচেতন এবং ছাত্র সমাজ সেটিকে প্রতিহত করবে।

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপিকা মাসুদা নুরসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
 

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, মে ২৯, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।