ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়িয়ায় গোসলখানায় পাওয়া গেল গৃহবধূর ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, মে ২৮, ২০২২
নড়িয়ায় গোসলখানায় পাওয়া গেল গৃহবধূর ঝুলন্ত মরদেহ

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলায় গোসলখানা থেকে রিয়া ঢালী (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৭ মে) সকালে নড়িয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের ঢালীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রিয়া ওই গ্রামের নান্নু ঢালীর মেয়ে ও একই উপজেলার ভুমখারা ইউনিয়নের কালাইবাজার এলাকার কামাল ফকিরের স্ত্রী।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, এক বছর আগে আপন খালাতো ভাই কামাল ফকিরের সঙ্গে পারিবারিকভাবে রিয়ার বিয়ে হয়। বিয়ের আগে থেকেই মালয়েশিয়ায় থাকতেন কামাল। বিয়ের শুরু থেকেই শাশুড়ি ও ননদরা তার সঙ্গে  খারাপ ব্যবহার করতেন। এ জন্য দুই মাস আগে বাবার বাড়িতে চলে যান তিনি।

এসব জেনে রিয়ার বাবা তাকে আর শ্বশুরবাড়ি যেতে দেবেন না বলে সিদ্ধান্ত নেন। এরপর তিনি মেয়েকে নড়িয়া সরকারি কলেজে উচ্চ মাধ্যমিকে ভর্তি করিয়ে দেন।

কিন্তু এর মধ্যে বৃহস্পতিবার (২৬ মে) রিয়ার শাশুড়ি ও ননদ তাকে নিতে আসেন। কিন্তু রিয়া তাদের সঙ্গে যেতে রাজি না হলে কেন তাদের সঙ্গে যাবে না তার কারণ জানতে চেয়ে অকথ্য ভাষায় গালাগাল করে চলে যান। আর সেই মানসিক চাপ সহ্য করতে না পেরে শুক্রবার সকালে গোসলখানার চালার সঙ্গে ওড়না পেঁচিয়ে রিয়া আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

রিয়ার বাবা নান্নু ঢালী বলেন, আমার মেয়েকে তার শাশুড়ি ও ননদ বিভিন্নভাবে অত্যাচার করত। এসব শুনে মেয়েকে আর শ্বশুরবাড়ি যেতে না দিয়ে কলেজে ভর্তি করে দেই। বৃহস্পতিবার রিয়ার শাশুড়ি ও ননদ এসে অনেক বাজে ভাষায় গালাগাল করেন। আমি বাড়ি ছিলাম না আর এর মধ্যে রিয়া এ কাজ করল।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২১৪, মে ২৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।