ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে কিশোরীকে ধর্ষণ মামলায় দোকানি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, মে ২৪, ২০২২
বাগেরহাটে কিশোরীকে ধর্ষণ মামলায় দোকানি গ্রেফতার

বাগেরহাট: বাগেরহাটের মোংলায় এক কিশোরীকে (১৪) ধর্ষণ মামলায় মো. নাসির হাওলাদার (৫২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার (২৩ মে) রাতে মোংলা উপজেলার মাকোড়ডোন এলাকায় অভিযান চালিয়ে নাসিরকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে ওই রাতেই স্থানীয় ইউপি সদস্য হারুণ মল্লিক বাদী হয়ে মোংলা থানায় নাসিরের নামে মামলা করেন।

গ্রেফতার নাসির মাকোড়ডোন পাকখালি আবাসন প্রকল্পের মৃত মজিদ হাওলাদারের ছেলে। নাসির সম্পর্কে নির্যাতিতা মেয়েটির ফুফা। মঙ্গলবার (২৪ মে) নাসিরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, নির্যাতিতা কিশোরীর বাবা মারা গেছেন বেশ আগে। অভাবের কারণে মা প্রবাসে কাজ করেন। নিরাপত্তার জন্য দূর সম্পর্কের আত্মীয় (ফুফা) নাসিরের বাড়িতে থাকত ওই কিশোরী ও তার আরেক বোন। তাদের খরচ বাবদ প্রতিমাসে নাসিরের কাছে টাকাও পাঠাতো নির্যাতিতা কিশোরীর মা। রোববার (২২ মে) রাত আনুমানিক রাত ৮টার দিকে শারীরিকভাবে অসুস্থবোধ করায় পাকখালি আবাসন প্রকল্পে নাসিরের চায়ের দোকানের ভেতরে থাকা তার শয়নকক্ষে ঘুমিয়ে পড়ে কিশোরীটি। দোকানে কেউ না থাকায় রাত ৯টার দিকে নাসির তাকে ধর্ষণ করে। পরে নির্যাতিতা কিশোরী ধর্ষণের বিষয়টি আবাসনের সাধারণ সম্পাদক মো. আনোয়ার খাঁ কে জানালে স্থানীয় ইউপি সদস্য হারুণ মল্লিক থানায় মামলা করেন।

মোংলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিকাশ চন্দ্র ঘোষ মামলার পরেই একমাত্র আসামি নাসিরকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য নির্যাতিতা কিশোরীকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, মে ২৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।