ঢাকা, বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

জাতীয়

মধুপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এক চালকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, মে ১৪, ২০২২
মধুপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে এক চালকের মৃত্যু

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে শামীম নামের প্রান্তিক পরিবহনের এক  চালক নিহত হয়েছেন। শনিবার (১৪ মে) সকাল ৮টার দিকে উপজেলার গাংগাইর এলাকায় টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এতে দুই বাসের কমপক্ষে ২৫ জন গুরুতর আহত হয়েছেন। পরে স্থানীয়রা, পুলিশ ও ফায়ারসার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেন।

মধুপুর থানার উপ-পরিদর্শক মামুনুর রশিদ বাংলানিউজকে বলেন, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা প্রান্তিক পরিবহন ও টাঙ্গাইলের দিক থেকে ছেড়ে আসা মাহি পরিবহন গাংগাইর এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুই বাসের চালকসহ কমপক্ষে ২৫ জন গুরুতর আহত হন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ও ফায়ারসার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে মধুপুর, টাঙ্গাইল ও ময়মনসিংহ হাসপাতালে পাঠায়। তাদের মধ্যে প্রান্তিক পরিবহনের চালক শামীম (৪৫) টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বাড়ি টাঙ্গাইল সদরে।

বাংলাদেশ সময়: ১৩৬৮ ঘণ্টা, ১৪ মে. ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa