ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়নাতদন্ত ছাড়াই বাস চাপায় নিহত আ.লীগ নেতাকে দাফন!  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, মে ১১, ২০২২
ময়নাতদন্ত ছাড়াই বাস চাপায় নিহত আ.লীগ নেতাকে দাফন!   আওয়ামী লীগ নেতা আব্দুস সামাদ

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুরে ময়নাতদন্ত ছাড়াই বাস চাপায় নিহত প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুস সামাদের (৬২) দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১০ মে) সন্ধ্যায় উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের হরিরামপুর গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে, একইদিন দুপুরে ময়মনসিংহ-শেরপুর সড়কের ফুলপুর উপজেলার হরিরামপুর বাজারে রাস্তা পার হওয়ার সময় একটি বেপরোয়া গতির বাস তাকে চাপা দিলে তার মৃত্যু হয়।

নিহত আব্দুস সামাদ সিংহেশ্বর ইউনিয়নের হরিরামপুর গ্রামের মৃত শহর আলীর ছেলে। তিনি সিংহেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকালে দলীয় নেতাকর্মীদের নিয়ে স্থানীয় হরিরামপুর বাজারে বসে চা পান করছিলেন আওয়ামী লীগ নেতা আব্দুস সামাদ। চা পান শেষ করে সড়ক পার হতে গেলে শেরপুরগামী একটি বেপরোয়া গতির বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ওসি আরও বলেন, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় আইনগত প্রক্রিয়া শেষে ময়নাতদন্ত ছাড়াই ওই আওয়ামী লীগ নেতার মরদেহ স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

তার মৃত্যুতে পরিবার ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে শোকাবহ পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

বাংলাদেশ সময়: ০০২৭, ঘণ্টা, মে ১১, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।