ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে তরুণীকে তুলে নিয়ে গণধর্ষণ, আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, মে ১০, ২০২২
সিলেটে তরুণীকে তুলে নিয়ে গণধর্ষণ, আটক ২

সিলেট: সিলেটে তরুণীকে গণধর্ষণের ঘটনায় মূলহোতাসহ দুইজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১০ মে) র‌্যাব-৯ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান মিডিয়া ইউংয়ের সহকারী পরিচালক (এএসপি) সোমেন মজুমদার।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৯ এপ্রিল ১৭ বছরের ওই তরুণীকে গামছা দিয়ে মুখে বেঁধে সিএনজিচালিত অটোরিকশায় করে অপহরণ করা হয়। পরে তাকে অজ্ঞাত স্থানে ১০ দিন আটকে রেখে গণধর্ষণ করেন অপহরণকারীরা। এ ঘটনায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মোগলাবাজার থানায় অপহরণ মামলা দায়ের করা হয়। পরে এ ঘটনায় তদন্ত শুরু করে পুলিশ ও র‌্যারের একটি দল। অবশেষে ঘটনার ১০ দিনের মাথায় রোববার (০৮ মে) রাত সাড়ে ৯টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার জালালপুর বাজার সংলগ্ন জিতু মিয়ার কলোনির একটি বাসা থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। এ সময় দুজনকে আটক করা হয়। তারা হলেন- সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জাফরাবাদ গ্রামের মৃত ইরফান আলী ছেলে আব্দুল আলী (৪০), পাশ্ববর্তী ছবদলপুর গ্রামের মৃত আফতাব আলীর ছেলে মো. আলাউদ্দিন (৩২)। ওই তরুণীকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা, প্রাথমিকভাবে ওই তরুণী র‌্যাবকে জানিয়েছেন, তার মুখ গামছা বেঁধে সিএনজিচালিত অটোরিকশায় করে তুলে নিয়ে অজ্ঞাত স্থানে আটক রেখে আটক দুজনসহ অজ্ঞাতপরিচয় আরও চার থেকে পাঁচ জন মিলে ধর্ষণ করেছে।  

এ ঘটনার জড়িত প্রধান আসামিসহ দুজনকে আটকের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হলে ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয় বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, মে ১০, ২০২২
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।