ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

যমুনায় নিখোঁজ স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, মে ৯, ২০২২
যমুনায় নিখোঁজ স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার

বগুড়া: বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ৪২ ঘণ্টা পর এস এম আলী ছোট (১৪) নামে এক স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার (০৯ মে) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চরবাটিয়া ডুবোচর এলাকায় যমুনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শিক্ষার্থী বগুড়া সদর উপজেলার জলেশ্বরীতলা নূর মসজিদ লেন এলাকার মোহাম্মদ আলীর ছেলে। সে বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র।

শনিবার ওই শিক্ষার্থী মা-বাবা, আত্মীয়-স্বজনসহ ১২ জনের একটি দলের সঙ্গে সারিয়াকান্দি উপজেলার কালিতলা গ্রোয়েনবাঁধে বেড়াতে আসে। তারা একটি নৌকা রিজার্ভ করে যমুনা নদীর মাঝপথে বেড়াতে থাকে। আসরের নামাজের সময় কালিতলা গ্রোয়েনবাঁধের পূর্ব দক্ষিণ পার্শে চরবাটিয়ার এক ডুবোচরে তারা গোসল করতে নামে। গোসল করার একপর্যায়ে শিশুটি পানিতে ডুবে যায়।

অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। পরে রাজশাহী থেকে ডুবুরি দল ৩০ ঘণ্টার অভিযান শেষে নিখোঁজ হওয়ার স্থান থেকে ১৫০ গজ দূরে তার মরদেহ উদ্ধার করে।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের লিডার ময়েজ উদ্দিন জানান, প্রায় ৩০ ঘণ্টা অভিযান শেষে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহটি পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, মে ০৫, ২০২২
কেইউএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।