ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে ব্রিজ ভেঙে গাড়ি খালে, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, মে ৮, ২০২২
বেগমগঞ্জে ব্রিজ ভেঙে গাড়ি খালে, আহত ২ ব্রিজ ভেঙে পিকআপভ্যান খালে।

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের হাসনহাট ব্রিজ ভেঙে পিকআপভ্যান খালে পড়ে গেছে। এ ঘটনায় চালকসহ দুইজন আহত হয়েছেন।

শনিবার (৭ মে) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। আহতদের নাম ঠিকানা জানা যায়নি। তাদের উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এদিকে, ব্রিজ ভেঙে যাওয়ায় জেলা শহর মাইজদীর সঙ্গে বেগমগঞ্জ উপজেলার হাসনহাট, শরীফপুর ও কাদিরপুরের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা অনেকটাই বিচ্ছিন্ন হয়ে পড়ে।

স্থানীয়রা জানান, দুপুরে জেলা শহর মাইজদী থেকে একটি পিকআপভ্যান হাসনহাটের দিকে যাওয়ার জন্য ব্রিজ পার হচ্ছিল। ব্রিজের মাঝামাঝি যাওয়া মাত্রই হঠাৎ ব্রিজটি ভেঙে পিকআপভ্যানটি খালে পড়ে যায়। বিকট শব্দ শুনে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে চালক ও তার সহকারীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।  

একলাশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম দিপু বিষয়টি নিশ্চিত করে জানান, সম্প্রতি খালটি খনন করায় ব্রিজের পিলারের নিচের মাটি সরে যাওয়ায় এ ঘটনা ঘটেছে। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে।  

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নোয়াখালী কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী একরামুল হক জানান, ব্রিজটি অনেক পুরোনো, ইতোমধ্যে এটি পুনঃ নির্মাণের প্রস্তাবনা পাঠানো হয়েছে। এরই মধ্যে ব্রিজটি ভেঙে পড়েছে। তার দাবি খাল খননের ফলে এর চারপাশের মাটি সরে যাওয়ায় দুর্বল স্থানে আঘাত হানায় এটি ভেঙে পড়ে। তবে দ্রুত নির্মাণের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, মে ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।