ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বাসচাপায় প্রাণ গেল স্কুলছাত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, মে ৮, ২০২২
মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বাসচাপায় প্রাণ গেল স্কুলছাত্রীর

সিরাজগঞ্জ: মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বাসচাপায় মেহজাবিন তালুকদার শ্রেয়সী (১৪) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ওই ছাত্রীর বাবা ও ভাই।

রোববার (৮ মে) সকালে ঢাকা-রাজশাহী মহাসড়কে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলাধীন সলঙ্গা থানার ধোপাকান্দি এলাকার হানিফ হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রী মেহজাবিন তালুকদার শ্রেয়সী তাড়াশ উপজেলার দোবিলা গ্রামের মহাসিন তালুকদারের মেয়ে ও সিরাজগঞ্জ সরকারি সালেহা ইসহাক স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী।

হাটিকুমরুল হাইওয়ে থানার পরিদর্শক মো. লুৎফর রহমান জানান, রোববার সকালে তাড়াশ থেকে মহাসিন তালুকদার ছেলে ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে সিরাজগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন। তারা ধোপাকান্দি এলাকার হানিফ হোটেলের সামনে পৌঁছালে পেছন থেকে অপর একটি মোটরসাইকেল তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে শ্রেয়সী মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। এ সময় পিছন থেকে হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে সে মারা যায়। নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, মে ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।