ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেপরোয়া ড্রাইভিংয়ে প্রাণ গেল শিশুর, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, মে ৪, ২০২২
বেপরোয়া ড্রাইভিংয়ে প্রাণ গেল শিশুর, আটক ২

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে উল্লাপাড়ায় ঈদের দ্বিতীয় দিনেও বেপরোয়া বাইক ড্রাইভিংয়ে প্রাণ গেল হাফিজ (৮) নামে একটি শিশুর। এ ঘটনায় বাইক চালক সাগর (২১) ও বাইকের মালিক মেহেদী হাসানকে (২৩) আটক করেছে পুলিশ।

বুধবার (৪ মে) বিকেলে বগুড়ার একটি হাসপাতালে নেয়ার পথে শিশুটির মৃত্যু হয়। এর আগে, দুপুরে দিকে উপজেলার উধুনিয়া ইউনিয়নের গজাইল গ্রামে এ দুর্ঘটনা ঘটে। শিশু হাফিজ একই ইউনিয়নের ফাজিলনগর গ্রামের মোন্নাফ আলীর ছেলে ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। আটক সাগর তাড়াশ উপজেলার বিনসাড়া গ্রামের বাসিন্দা ও মেহেদী হাসান উল্লাপাড়া উপজেলার প্রতাপ গ্রামের বাসিন্দা।

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম বাংলানিউজকে জানান, মোটরসাইকেলে সাগর ও মেহেদী উল্লাপাড়ার গয়হাট্টা এলাকা থেকে প্রতাপ যাচ্ছিলেন। তারা দ্রুত গতিতে যাওয়ার পথে গজাইল এলাকায় সাবেক ইউপি সদস্য গফুরের বাড়ির সামনে শিশু হাফিজকে চাপা দেয়। এতে শিশুটি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স পরে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। এরপর সেখান থেকে বগুড়ার একটি হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।  

এদিকে, স্থানীয়রা মোটরসাইকেল চালক সাগর ও এর মালিক মেহেদী হাসানকে আটক করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এসআই আব্দুস সালাম।  

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, মে ৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।