ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবা কোটিপতি, আইফোন-বাইক না দেওয়ায় ছেলের আত্মহত্যা! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
বাবা কোটিপতি, আইফোন-বাইক না দেওয়ায় ছেলের আত্মহত্যা!  স্বাগতম চৌধুরী

ময়মনসিংহ: কোটিপতি বাবার কাছে দাবি ছিল- ঈদের আগে আইফোন ও ইয়ামাহা ব্র্যান্ডের আর ওয়ান ফাইভ মোটরসাইকেল কিনে দেওয়ার। কিন্তু তা না দেওয়ায় স্বাগতম চৌধুরী (২১) নামে একমাত্র ছেলে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

 

শুক্রবার (২৯ এপ্রিল) ভোরের দিকে রাজা-জমিদারদের তীর্থভূমি ময়মনসিংহের মুক্তাগাছা পৌরসভার হরিজন সেবা পল্লীতে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। রাত ৮টায় মুক্তাগাছা পৌর মহাশশ্মাণে যুবকের সৎকারের সম্পন্ন করা হয়।
স্বাগতম চৌধুরী মুক্তাগাছা থানার সুইপার অনিল চৌধুরীর ছেলে।  

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আত্মহত্যার আগে মৃত্যুর কারণ উল্লেখ করে দুই পাতার একটি চিরকুট লিখে রেখে গেছে স্বাগতম চৌধুরী। চিরকুট থেকে জানা যায়, ঈদের আগে বাবার কাছে ইয়ামাহা ব্র্যান্ডের আর ওয়ান ফাইভ মডেলের একটি মোটরসাইকেল এবং একটি আইফোন কিনে দিতে বলেছিল। কিন্তু বাবা অনিল চৌধুরী তা কিনে দেননি। আর এতেই অভিমান করে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন স্বাগতম।

ওসি জানান, এসএসসি পরীক্ষায় ফেল করে গত কয়েক বছর ধরে স্বাগতম বাবার সঙ্গে থানা ও পুলিশ লাইনে কাজ করতেন।  

স্বাগতমের বাবা অনিল চৌধুরীর পেশায় সুইপার হলেও সম্পদে কোটিপতি। নগরীর পৌর শহরে দুইতলা বাড়ি রয়েছে।  

এদিকে ছেলে হারানোর শোকে যেন নির্বাক বাবা অনিল চৌধুরী। রাত ৯টার দিকে কথা হয় বাংলানিউজের সঙ্গে।  

এ সময় পাথরচাপা কষ্ট নিয়ে অনিল চৌধুরী বলেন, স্বাগতম আমার কাছে মোটরসাইকেল ও আইফোন চেয়েছিল। বলেছিলাম- ব‍্যাংক বন্ধ ঈদের পর এক ব‍্যবস্থা করে কিনে দেব। কিন্তু ছেলে আমার তা মানেনি। অভিমান করে রান্না ঘরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করলো।  

এ সময় তিনি আক্ষেপ করে বলেন, স্বাগতম আমার একমাত্র ছেলে। কীভাবে তাকে মোটরসাইকেল কিনে দেই বলেন, আমি চাইনি আমার ছেলেটা মোটরসাইকেল চালাক। কে জানে কখন কী হয়। তবুও ছেলের শখ মেটাতে ঈদের পর কিনে দেব বলেছিলাম। তা আর হলো না।  

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, এপ্র্রিল ২৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ