ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরিশালে গাঁজা ও ইয়াবাসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
বরিশালে গাঁজা ও ইয়াবাসহ আটক ৪ প্রতীকী ছবি

বরিশাল: বরিশাল নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজা ও ৪০০ পিচ ইয়াবাসহ চার মাদক বিক্রেতাকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল কর্তৃপক্ষ।

আটকরা হলেন, ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা মো. বাদশা খাঁন (৪০), নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়নের মো. মামুন হাওলাদার (৩৫), বরিশাল নগরের ২৩ নং ওয়ার্ড সাগরদী কারিকর বিড়ি ব্রাঞ্চ রোড এলাকার মো. সোহেল ফরাজী (৩৩) ও ৩নং ওয়ার্ড কাউনিয়া থানা এলাকার ছেলে মো. মিজান হাং (৩৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল নগরের লঞ্চ ঘাট এলাকায় অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ মো. বাদশা খাঁনকে আটক করে। এ সময় মাদক বিক্রির সঙ্গে জড়িত তার অপর দুই সহযোগী পালিয়ে যায়।

অপরদিকে পৃথক একটি দল নগরের ২৩ নং ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে ৪০০ পিচ ইয়াবাসহ তিন জনকে আটক করে। এ সময় তাদের অপর এক সহযোগী পালিয়ে যায়।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২২
এমএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।