ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

শাহজাদপুরে গৃহপরিচারিকার ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
শাহজাদপুরে গৃহপরিচারিকার ঝুলন্ত মরদেহ প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে রহিমা আক্তার (৩৫) নামে এক গৃহপরিচারিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৭ এপ্রিল) বিকেলে শাহজাদপুর পৌর এলাকার রূপপুর চুনিয়াখালী পাড়ায় একটি বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শাহজাদপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা শামীমা নাহার দু’বছর ধরে চুনিয়াখালি পাড়ার একটি বাসার দ্বিতীয় তলায় ভাড়া থাকেন। একই ফ্ল্যাটের চারতলায় তিনি তার ছোট বোনকেও ভাড়া নিয়ে দেন। পরে ওই বাসায় তার মাকে রেখে ছোটবোন ঢাকায় চলে যান। এরপর মূলত ভাড়া নেওয়া বাসাটি শামীমা নাহারই দেখভালের দায়িত্বে ছিলেন। বুধবার দুপুরের দিকে বাসাটিতে ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে ও দরজা ভেতর থেকে বন্ধ দেখে সন্দেহ হলে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ এসে বাসার দরজা ভেঙে ফ্যানের সঙ্গে গৃহপরিচারিকা রহিমার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

এ বিষয়ে শিক্ষিকা শামীমা নাহার বলেন, গৃহপরিচারিকা রহিমা আক্তার কেন, কী কারণে আত্মহত্যা করেছেন সে ব্যাপারে কিছু বলতে পারছি না।  

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মর্গে প্রতিবেদন দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।