ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বরাষ্ট্রমন্ত্রীর বাড়িতে থানা নির্মাণের প্রস্তাব জাফরুল্লাহর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
স্বরাষ্ট্রমন্ত্রীর বাড়িতে থানা নির্মাণের প্রস্তাব জাফরুল্লাহর

ঢাকা: কোথাও জায়গা না পেলে স্বরাষ্ট্রমন্ত্রীর বাড়িতে থানা ভবন নির্মাণের প্রস্তাব দিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বুধবার (২৭ এপ্রিল) দুপুরে কলাবাগানের তেঁতুলতলা মাঠে থানা ভবন স্থাপনের প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সমাবেশে অংশ নিয়ে তিনি এমন প্রস্তাব দেন।

থানা ভবন নির্মাণে বিকল্প জায়গা না পেলে স্বরাষ্ট্রমন্ত্রীর বাড়িতে থানা ভবন নির্মাণ করার প্রস্তাব দিয়ে জাফরুল্লাহ চৌধুরী বলেন, কোথাও জায়গা না পেলে মাননীয় মন্ত্রী আপনার বাড়ির একটু জায়গা দেন। তাতে আপনার সুনাম হবে। আর কোথাও জায়গা না পেলে পাশের বহুতল ভবনের চারতলা-পাঁচতলা নিয়ে নেন, সেখানে থানা করেন।

আন্দোলনকারীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা আরও বৃহত্তর আন্দোলনের দিকে যান। দাবি আদায় না হওয়া পর্যন্ত বাড়ি যাওয়া চলবে না, আমরা সম্মিলিতভাবে মাঠকে রক্ষা করবো। মাঠের পাশে দেয়াল, ইট-বালি ছুড়ে ফেলার আন্দোলনে আমি আপনাদের সঙ্গে থাকবো। নিজের জীবনের জন্য এ মাঠ আমাদের রক্ষা করতে হবে।

ডা. জাফরুল্লাহ আরও বলেন, তেঁতুলতলা মাঠ শিশুদের ফুসফুস, বয়স্কদের ফুসফুস, এ ফুসফুস নষ্ট করতে দেওয়া যাবে না। এখানে থানা নির্মাণের অন্যায় অনুমতি পেলেই আমরা মেনে নেব না। এখান থেকে ইট-পাথর সরাতে হবে, না হলে আমরা এখানে আস্তানা গাড়বো।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২২
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।