ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তরুণীর স্তন ও হাত কেটে দিয়েছে বখাটেরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
তরুণীর স্তন ও হাত কেটে দিয়েছে বখাটেরা

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক তরুণীর স্তন ও হাত কেটে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৬ তরুণের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

 

জানা গেছে, ওই তরুণীকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে ৫০টিরও বেশি সেলাই লেগেছে।  

সোমবার (২৫ এপ্রিল) মেয়েটির বাবা বাদী হয়ে মাধবপুর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে,  প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মেয়েটির সঙ্গে এমন নৃসংসতা করা হয়েছে।  

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম কিবরিয়া বাংলানিউজকে বলেন, গত ১৯ এপ্রিল রাতে মেয়েটি তার বসতঘর থেকে বের হয়ে টিউবওয়েলে যায়। এ সময় কয়েকজন তরুণ তার হাত, স্তন ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক সিলেটে পাঠিয়ে দেন। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটেরা এ ঘটনা ঘটিয়েছে।  

এ বিষয়ে চুনারুঘাট-মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ বাংলানিউজকে বলেন, মামলা দায়েরের পর পুলিশ আসামি ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।