ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ঘর পাচ্ছে ১২০৫ পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
নীলফামারীতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ঘর পাচ্ছে ১২০৫ পরিবার

নীলফামারী: মুজিব শতবর্ষ ও পবিত্র ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে নীলফামারীর ভূমিহীন ও গৃহহীন ১২০৫ পরিবারের মাঝে মঙ্গলবার তৃতীয় পর্যায়ে বরাদ্দ দেওয়া হবে।  জমিসহ ঘর ১২০৫ পরিবারের কাছে হস্তান্তর উপলক্ষে  সোমবার (২৫ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

নীলফামারী জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন জানান, আশ্রয়হীনদের জন্য প্রধানমন্ত্রী কর্তৃক ঈদ উপহার এটি জেলায় মোট ১২শ ৫টি পরিবার জমিসহ ঘর পেতে যাচ্ছে এর মধ্যে নীলফামারী সদর উপজেলায় ২৬০টি, ডোমার উপজেলায় ৮০টি, ডিমলা উপজেলায় ৩২৩টি, জলঢাকা উপজেলায় ২৮০টি, কিশোরগঞ্জ উপজেলা ১৭৭টি ও সৈয়দপুর উপজেলায় ৮৫টি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজহারুল ইসলাম, সিনিয়র সহকারী কমিশনার (নেজারত শাখা) মো. রমিজ আলম, সিনিয়র সহকারী কমিশনার মোছা. রুমানা আফরোজ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (গোপনীয়) রিয়াজ উদ্দিন আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহিদ মাহামুদ ও নীলফামারী প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববি।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।