ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সালিশি বৈঠকে নারীকে মারধর: ইউপি সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
সালিশি বৈঠকে নারীকে মারধর: ইউপি সদস্য গ্রেফতার

বগুড়া: বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় সালিশি বৈঠকে এক নারীকে মারধরের অভিযোগে তরিকুল ইসলাম নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।  

রোববার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলার নারচী ইউনিয়নের গনকপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার তরিকুল ওই ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

জানা যায়, উপজেলার ধাপ গ্রামে জ্বিনের বাদশা নামে পরিচিত কবিরাজ আব্দুল খালেক এক নারীকে ধর্ম মেয়ে বানান। শুক্রবার (২২ এপ্রিল) দিনগত রাতে কবিরাজ আব্দুল খালেক ওই মেয়ের বাড়িতে বেড়াতে আসেন। কবিরাজ আব্দুল খালেক ওই এলাকার সব বাড়ি বিল্ডিং হবে জানিয়ে ঘরের আলাদা রুমে ধ্যানে বসেন। ধ্যানে সফল হওয়ার জন্য শেষ রাতে ওই নারীর মেয়েকে খালেক কবিরাজ ওই রুমে ডেকে নেন। সকাল ৭টার দিকে ইউপি সদস্য তরিকুল লোকজনসহ তাদের বাড়িতে গিয়ে কবিারাজ আব্দুল খালেক এবং মেয়েটিকে আটক করেন। সেসঙ্গে কবিরাজ আব্দুল খালেককে মারধর করা হয়। পরে বিশু প্রামাণিকের বাড়িতে তরিকুল মেম্বার ও হুমায়ুন মেম্বারের নেতৃত্বে সালিশি বৈঠক বসেন। মুহূর্তের মধ্যে এ খবর ছড়িয়ে পড়লে শত শত লোকজন সেখানে ভিড় জমায়। সালিশি বৈঠকে কবিরাজ খালেককে ৫০ হাজার টাকা জরিমানা ও মারধর শেষে কান ধরে ওঠাবসা করে ছেড়ে দেওয়া হয়। এরপর লাঠি দিয়ে ধর্ম মেয়েকে মারধর করেন ইউপি সদস্য তরিকুল।

সালিশি বৈঠকে একজন নারীকে মারধর করার কারণ জানতে চাইলে তিনি বলেন, আমি তিনবারের নির্বাচিত ইউপি সদস্য। এই ওয়ার্ডে কীভাবে বিচার হবে সেটা আমার বিষয়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মিজানুর রহমান জানান, এ ব্যাপারে ভুক্তভোগী নারী বাদী হয়ে ইউপি সদস্য তরিকুল ইসলামকে প্রধান আসামি করে মামলা দায়ের করেছেন। আজ ইউপি সদস্য তরিকুলকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।