ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সামনের ট্রাককে ধাক্কা দিয়ে প্রাণ গেল পিকআপচালকেরই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
সামনের ট্রাককে ধাক্কা দিয়ে প্রাণ গেল  পিকআপচালকেরই

ফেনী: ফেনীর দাগনভূঞায় সামনের চলন্ত ট্রাককে পেছন থেকে ধাক্কা দিয়ে নিজেই মারা গেছেন পিকআপচালক মো. ফারুক (২৬)। তিনি নোয়াখালীর কোম্পানীগঞ্জের শান্তিনগর গ্রামের আবদুর রহিমের ছেলে।

শুক্রবার (২২ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২টার দিকে দাগনভূঞা উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের যোগীরপুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে। তবে পেছন থেকে ধাক্কা খাওয়া অজ্ঞাত ট্রাকটিকে শনাক্ত করা যায়নি। এসময় দুর্গটনা কবলিত পিকআপের চালকের পাশের আসনে থাকা মো. মনছুর আলম (৩১) নামে অপর একজন আহত হয়েছে। তার বাড়ি চট্টগ্রামের বোয়ালখালীর উত্তর বাহার চড়া।

পুলিশ জানায়, শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের যোগীরপুল নামক স্থানে ফেনীমুখী লেনে একটি অজ্ঞাত চলন্ত ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয় একটি দ্রুতগামী পিকআপ। এতে পিকআপটির সামনের অংশ দুমড়েমুছড়ে যায়। পরে স্থানীয়রা দ্রুত এগিয়ে এসে মুমূর্ষু পিকআপচালকসহ আহত দুইজনকে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক পিকআপচালক মো. ফারুককে মৃত ঘোষণা ও আহত মনছুর আলমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।

খবর পেয়ে ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে পাঠায়। এছাড়া দুর্ঘটনা কবলিক পিকআপটি জব্দ করে থানার হেফাজতে নিয়ে যায়।

মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, ২৩ এপ্রিল, ২০২২
এসএইচডি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।