ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুস্থদের মধ্যে ঈদ উপহার বিতরণ করলেন এমপি এনামুল হক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
দুস্থদের মধ্যে ঈদ উপহার বিতরণ করলেন এমপি এনামুল হক

রাজশাহী: পবিত্র ঈদুল ফিতরের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে উপজেলার ১০ হাজার গরিব ও দুস্থ নারীর মধ্যে ঈদ উপহার স্বরূপ একটি করে শাড়ি বিতরণ করেছেন বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রতিবছর তিনি ব্যক্তিগত উদ্যোগে শাড়ি বিতরণ করে থাকেন।

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। আর এ খুশি গরিব-দুঃখী সবাই যেন সমানভাবে উপভোগ করতে পারে সে লক্ষ্যে ঈদের আগে শাড়ি বিতরণ করে থাকেন তিনি।

শনিবার (২৩ এপ্রিল) সকাল ৮টায় শাড়ি বিতরণ শুরু হলেও ভোর থেকেই উপজেলার ১৬ ইউনিয়ন ও ২টি পৌরসভার নারীরা এসে জড়ো হতে থাকেন উপজেলার শিকদারীস্থ সালেহা ইমারত কোল্ড স্টোরেজ প্রাঙ্গণে।

শাড়ি বিতরণের উদ্বোধনকালে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, পবিত্র ঈদুল ফিতরের দিনে কেউ যেন আনন্দ থেকে বাদ না পড়ে সে জন্যই সর্বস্তরের নারীর মধ্যে ঈদ উপহার দেওয়া হচ্ছে। এটা শুধু একটা শাড়ি নয়, এর মাধ্যমে সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেওয়া।

এ সময় উপস্থিত থেকে শাড়ি বিতরণ করেন সংসদ সদস্যের সহধর্মিণী তহুরা হক। উপস্থিত ছিলেন- রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেয়র আব্দুল মালেক মণ্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, চেয়ারম্যান আনোয়ার হোসেন, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান জুয়েল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।