ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে চার অপহরণকারী গ্রেফতার

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
মৌলভীবাজারে চার অপহরণকারী গ্রেফতার

মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে কাজ দেওয়ার কথা বলে ডেকে এনে দুই ব্যক্তিকে অপহরণ করার অভিযোগে চার অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২২ এপ্রিল) সকালে মুক্তিপণ আদায়ে ব্যবহৃত মোবাইল ফোন নম্বরের সূত্র ধরে উপজেলার খাসগাঁও ইকরা মাদ্রাসা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মাসুক মিয়া (৩২), নাসির মিয়া (৩২), মোজাক্কির আহমেদ রাফি (২০) ও মুসলিম আহমেদ আলভী (২৫)।

শ্রীমঙ্গল থানা সূত্র জানায়, গত ২১ এপ্রিল সিলেট কোতোয়ালী থানার বাসিন্দা আব্দুল জব্বারের পুত্র জাবেদ মিয়া (৩৫) ও মৃত আত্তম আলীর পুত্র সাইফুল ইসলামকে (৪০) কাজ দেওয়ার কথা বলে মৌলভীবাজার সদরের সরকার বাজার এলাকায় ডেকে নেয় চার অভিযুক্ত। সেখান থেকে একটি মাইক্রোবাসে জাবেদ মিয়া ও সাইফুল ইসলামকে অপহরণ করে শ্রীমঙ্গলের খাসগাঁও এলাকার একটি বাসায় আটকে রাখা হয়।

পরে অপহরণকারীরা অপহৃতদের পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ সময় মুক্তিপণ দিতে একটি বিকাশ নম্বর দেওয়া হয়। এ ঘটনায় অপহৃত পরিবারের লোকজন শ্রীমঙ্গল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ শুক্রবার অপহরণকারীদের গ্রেফতার করে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম অর রশীদ তালুকদারের নির্দেশে এ অভিযানের নেতৃত্ব দেন ওসি (তদন্ত) হুমায়ুর কবির। তিনি বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে থানায় অপহরণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, ২৩ এপ্রিল, ২০২২
বিবিবি/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।