ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে ইউপি সদস্যকে কুপিয়েছে সাবেক ছাত্রলীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
বাগেরহাটে ইউপি সদস্যকে কুপিয়েছে সাবেক ছাত্রলীগ নেতা

বাগেরহাট: বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মনিরুল ইসলাম তরফদার মনিকে (৪৫) কুপিয়ে গুরুতর আহত করেছে সাবেক ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম ছোট ও তার লোকজন।  

শুক্রবার (২২ এপ্রিল) রাত ৮টার দিকে বাগেরহাট শহরের হারিখালী এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

 

এসময় ইউপি সদস্য মনিরুল ইসলাম তরফদার মনির স্ত্রী আছিয়া আক্তার রত্নাকেও মারধর করেছে হামলাকারীরা। আহত ইউপি সদস্যকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে নেয় স্থানীয়রা। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়েছেন স্বজনরা।

আহত মনিরুল ইসলাম তরফদার মনি বাগেরহাট সদর উপজেলার ভাটসালা গ্রামের ইছহাক আলী তরফদারের ছেলে। তিনি গোটাপাড়া ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের (ভাটসালা) সদস্য। হামলার নেতৃত্ব দেওয়া তরিকুল ইসলাম ছোট (৩৫) ভাটসালা গ্রামের বাসিন্দা। তিনি একসময় বাগেরহাট জেলা ছাত্রলীগের পদে ছিলেন।

ইউপি সদস্য পদে নির্বাচন সংক্রান্ত বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন মনির স্ত্রী আছিয়া আক্তার রত্না।

তিনি বলেন, এলাকায় ইফতার মাহফিল শেষে মোটরসাইকেলে করে বাগেরহাট শহরে ফিরছিলাম আমরা। মুনিগঞ্জ সেতু থেকে নেমে হারিখালী নামক স্থানে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা তরিকুল ইসলাম ছোটসহ ১২-১৪ জন আমাদের গতিরোধ করে। বিপদ বুঝতে পেরে আমার স্বামী দৌড়ে পালানোর চেষ্টা করেন। তখন ওরা তাকে ধরে এলোপাতাড়ি কোপাতে থাকে। আমাকেও মারধর করেছে। মেয়েসহ আমাকে ঠেলে রাস্তার খাদে ফেলে দিয়েছে। একপর্যায়ে আমার স্বামীকে মৃত ভেবে হামলাকারীরা চলে যায়।

আছিয়া আক্তার রত্না আরও বলেন, তরিকুল ইসলাম ছোট-র বড় ভাই মতি নির্বাচনে আমার স্বামীর সঙ্গে হেরে যায়। এরপর থেকে আমাদের মেরে ফেলার জন্য তারা হুমকি ধমকি দিতে থাকে। আমাদের বাড়িও একবার ঘেরাও করেছিল তারা। ওই সময় আমার স্বামী বাড়িতে না থাকা বেঁচে যায়। আজকে মেরে ফেলার জন্য ওরা আমার স্বামীকে কুপিয়েছে, তার অবস্থা ভাল না।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, আহত ইউপি সদস্য মনিরুল খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার স্ত্রীর সঙ্গে কথা বলেছি। তারা একজনকে শনাক্ত করতে পেরেছেন। তাকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।  

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।