ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় ড্যাফোডিল ইউনিভার্সিটির ছাত্রসহ দুইজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
সড়ক দুর্ঘটনায় ড্যাফোডিল ইউনিভার্সিটির ছাত্রসহ দুইজন নিহত দুর্ঘটনাকবলিত বাইক ও মাইক্রোবাস

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির এক ছাত্রসহ দুই যুবক নিহত হয়েছেন।  

শনিবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় ঢাকা–খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাজড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও খুলনার খালিশপুরের আব্দুর রহমানের ছেলে আবদুর রহিম মাসুম (২০) এবং তার বন্ধু আতিকুল ইসলাম শাহাবুদ্দিন মেডিক্যালের দ্বিতীয় বর্ষের ছাত্র (২১)। তার বাবার নাম জানা যায়নি।  

কাশিয়ানী থানার উপ-পরিদর্শক (এসআই) সজীব কুমার মণ্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, নিহত দুই যুবক ঢাকা থেকে মোটরসাইকেলে করে খুলনা যাচ্ছিলেন। পথে সকাল সাড়ে ৯টার দিকে ঢাকামুখী একটি মাইক্রোবাস তাদের মোটরসাইকেলটিকে সামনে থেকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের গাছে সজোড়ে ধাক্কা খায়। এসময় মোটরসাইকেলটি রাস্তার পাশে ছিটকে পড়ে দুমড়ে মুচড়ে যায়। এতে মোটরসাইকেল আরোহী আবদুর রহিম মাসুম ঘটনাস্থলেই মারা যান ও তার বন্ধু আতিকুল ইসলাম গুরুতর আহত হন।  

পুলিশ ও স্থানীয়রা আতিকুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদের দুই জনের বাড়ি খুলনায় বলে পুলিশ জানিয়েছে। পরে নিহতদের মরদেহ ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।