ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেট-কিশোরগঞ্জ রুটের ট্রেনের টিকেট মিলবে ফুলবাড়িয়ায়

শাকিল আহমেদ, স্টাফ ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
সিলেট-কিশোরগঞ্জ রুটের ট্রেনের টিকেট মিলবে ফুলবাড়িয়ায়

ঢাকা: আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো যাত্রীদের জন্য ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) সকাল ৮টা থেকে এই টিকিট বিক্রি শুরু হয়েছে, চলবে ২৭ এপ্রিল পর্যন্ত।

তবে কমলাপুর রেলস্টেশনে কাঙ্ক্ষিত টিকিট পেতে ঘরমুখো মানুষেরা একদিন আগে থেকেই টিকিট কাউন্টারের সামনে লাইনে ভিড় থাকলেও ফুলবাড়িয়ায় পুরাতন রেলওয়ে ভবন টিকিট কাউন্টারে যাত্রী নেই বললেই চলে। সকাল ৭টা থেকে কিছু যাত্রী থাকলেও ৯টার পর কাউন্টার একেবারেই ফাঁকা। সেখানে রেল কর্মকর্তা তৌফিকুল আজম রুবেল (টিআই)  জানান, সকাল থেকে তিন কাউন্টার মিলে এ পর্যন্ত আনুমানিক ৪৫০ থেকে ৫০০টি টিকেট বিক্রি হয়েছে। অনেক যাত্রী হয়তো জানেন না এখানে টিকেট পাওয়া যায়, এজন্য হয়তো যাত্রী এখানে কম।

সিলেটগামী যাত্রী আনিসুর রহমান জানান, ঈদের ছুটিতে পুরো পরিবার নিয়ে সিলেটে বেড়াতে যাব, তাই এখান থেকে টিকেট কিনতে এসেছি। তবে কমলাপুর রেলস্টেশনের মতো এখানে ভিড় নেই। ফলে সহজিই টিকিট হাতে পেয়েছি।

রেল কর্মকর্তারা জানান, ফুলবাড়িয়ায় পুরাতন রেলওয়ে ভবন কাউন্টারে প্রতিদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ঘরমুখো মানুষ টিকিট কাটতে পারবেন।

যাত্রীর চাপ কমানোর লক্ষ্যে রাজধানীর ৫টি কেন্দ্রে টিকিট বিক্রি করা হচ্ছে। স্থানগুলো হলো- কমলাপুর, ঢাকা বিমানবন্দর, তেজগাঁও, ঢাকা ক্যান্টনমেন্ট ও ফুলবাড়িয়া (পুরাতন রেলওয়ে স্টেশন)।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, ২৩ এপ্রিল, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।