ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোরসালিনের ময়নাতদন্ত সম্পন্ন, দাফন আজিমপুরে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
মোরসালিনের ময়নাতদন্ত সম্পন্ন, দাফন আজিমপুরে

ঢাকা: নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় নিহত মোরসালিনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরের দিকে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়।

ময়নাতদন্ত করেন, ঢাকা মেডিক্যাল কলেজের ফরেনসিক মেডিসিনের সহযোগী অধ্যাপক ডা. মনিকা খন্দোকার।

এর আগে, মোরসালিনের মরদেহের সুরতহাল প্রতিবেদন সম্পন্ন হয়। নিউমার্কেট থানার পরিদর্শক (অপারেশন) হালদার অর্পিত ঠাকুর মরদেহের সুরতহাল প্রস্তুত করেন।

সুরতহাল প্রতিবেদনে তিনি উল্লেখ করেন, মোরসালিনের মাথায় মধ্যখানে গভীর জখম রয়েছে। এছাড়া কপালের ডান পাশে, নাকের বাম পাশে জখম রয়েছে।

মোরসালিনের ভাই নুর মোহাম্মদ বলেন, মোরসালিনের মরদেহ নেওয়া হবে কামরাঙ্গীরচরের বাসায়। সেখানে জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তাকে দাফন করা হবে।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরের দিকে দ্বিতীয় দিনের সংঘর্ষের সময় নুরজাহান মার্কেটের সামনে ইটের আঘাতে আহত হয়েছিলেন মোরসালিন। পরে শাকিল ও অপর এক যুবক অচেতন অবস্থায় রিকশায় করে মোরসালিনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এরপর বৃহস্পতিবার ভোরে ঢামেকের পুরাতন ভবনের জেনারেল আইসিইউর ২৩ নম্বর বেডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মোরসালিন ঢাকা নিউ সুপার মার্কেটের একটি তৈরি পোশাকের দোকানে কাজ করতের। তিনি কুমিল্লার দাউদকান্দি উপজেলার কালাই নগর গ্রামের বাসিন্দা হলেও রাজধানীর কামরাঙ্গীরচর পশ্চিম রসুলপুর এলাকায় পরিবার নিয়ে থাকতেন।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।