ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামপালে তুচ্ছ ঘটনায় বাবা-ছেলের হামলায় প্রতিবেশীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
রামপালে তুচ্ছ ঘটনায় বাবা-ছেলের হামলায় প্রতিবেশীর মৃত্যু

বাগেরহাট :বাগেরহাটের রামপালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবা-ছেলের হামলায় মল্লিক দিদারুল আলম (৫০) নামে এক ব্যক্তি মারা গেছেন। বুধবার (২০ এপ্রিল) তারাবির নামাজের পরে রামপাল উপজেলার কুমলাই গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়র জানান, আ. সাত্তার মল্লিক ও তার ছেলে আবু বক্কর মল্লিকের পিটুনি ও দায়ের কোপে গুরুতর আহত হন দিদারুল। পরে তাকে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় হামলাকারী আ. সাত্তার মল্লিককে (৬৩) গ্রেফতার করেছে পুলিশ। তবে তার ছেলে আবু বক্কর ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

নিহত মল্লিক দিদারুল আলম কুমলাই গ্রামের ইউনুস মল্লিকের ছেলে। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুদ্দিন বলেন, আ. সাত্তারের স্ত্রী নেই। তার বিরুদ্ধে বলাৎকারের অভিযোগ রয়েছে। এই সমস্যার সমাধান করতে তাকে ফের বিয়ে করিয়ে দেওয়ার জন্য ছেলে আবু বক্করকে পরামর্শ দেন মল্লিক দিদারুল আলম। এতে ক্ষিপ্ত হয়ে বাবা-ছেলে মিলে মল্লিক দিদারুল আলমের ওপর হামলা করে।

ওসি আরও বলেন, রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের মরদেহ পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তার শরীরে বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে।

তিনি বলেন,আইনগত প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আমরা হামলাকারী আ. সাত্তারকে গ্রেফতার করেছি, ছেলে আবু বক্করকে গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

 

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা,২১ এপ্রিল, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।