ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ষাটগম্বুজ মসজিদ সংলগ্ন এলাকায় ডাস্টবিন স্থাপনের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
ষাটগম্বুজ মসজিদ সংলগ্ন এলাকায় ডাস্টবিন স্থাপনের দাবি

বাগেরহাট: ষাটগম্বুজ মসজিদ সংলগ্ন এলাকায় ডাস্টবিন স্থাপনের দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে বাগেরহাট প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল নামে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বক্তারা বলেন, বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদ এলাকায় প্রতিদিন প্রায় পাঁচ হাজার পর্যটক আসেন। পাশাপাশি এই এলাকায় ৫ হাজার লোকের বসবাস। পরিষ্কার পরিচ্ছন্নতা ও স্বাস্থ্যকর পরিবেশ বজার রাখার স্বার্থে মসজিদ সংলগ্ন এলাকায় কয়েকটি ডাস্টবিন স্থাপন জরুরি। অতিদ্রুত ডাস্টবিন স্থাপন করে পরিবেশ সুন্দর রাখার জন্য কর্তৃপক্ষের কাছে দাবি জানান তারা।  

এছাড়া ডাস্টবিন স্থাপনের জন্য তিনশ লোকের স্বাক্ষর সংবলিত একটি দরখাস্ত ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদেও দেওয়া হয়েছে বলে জানান তারা।

সংবাদ সম্মেলনে বাগেরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার ফখরুল আলম সাহেব, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু, যুবদল নেতা মেহেবুবুল হক কিশোর, যুব মহিলালীগ নেত্রী ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর ১৯তম ব্যাচের রাজনৈতিক ফেলো তাছলিমা আক্তার, ছাত্রদল নেতা ও রাজনৈতিক ফেলো আলী আজিম উপস্থিত ছিলেন।

বাংলাদেশ  সময়: ১৫:২৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।