ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পিকআপ ভ্যানচাপায় শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
পিকআপ ভ্যানচাপায় শিশুর মৃত্যু

চাঁদপুর: চাঁদপুর শহরের পুরান বাজারে পিকআপ ভ্যানচাপায় সোহাগ (৬) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পিকআপ ভ্যানের চালক রাব্বিকে (২২) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

শনিবার (১৬ এপ্রিল) বিকেলে পুরানবাজার এলাকার মেরকাটিজ রোডের গাজীবাড়ি কবরস্থানের সামনে এ দুর্ঘটনা ঘটে। সোহাগ ওই এলাকার জামাল হোসেনের ছেলে।

এদিকে ঘটনাস্থলে শত শত এলাকাবাসী ঘাতক পিকআপ ভ্যানের চালকের বিচার দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে পুরানবাজার পুলিশ ফাঁড়ির পুলিশ বিক্ষুব্দকারীদের বিচারের আশ্বাস দিয়ে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় বাসিন্দা খোরশেদ আলম বাংলানিউজকে জানান, শিশু সোহাগ পুরানবাজার ২ নম্বর বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়ে। ঘটনার সময় শিশুটি প্রাইভেট পড়ে বাসায় ফিরছিল। রাস্তা পারাপারের সময় বাজার থেকে মালামাল লোড করে ফরিদগঞ্জ চান্দ্রা যাওয়ার সময় দ্রুত গতিতে পিকআপ ভ্যানটি শিশু সোহাগকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে শিশুটি মারা যায়।

পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহেল মাহমুদ বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। অভিযোগের ভিত্তিতে পরবর্তীকালে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।