ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দাশুড়িয়াতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
দাশুড়িয়াতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নে ট্রাকচাপায় আমর বিল মারুফ (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার (১৬ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৬টার দিকে কুষ্টিয়া-পাবনা-নাটোর মহাসড়কের দাশুড়িয়া ট্রাফিক মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মারুফ পাবনার আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়নের হাপানিয়া গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে। তিনি ঈশ্বরদীতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার (এসও) অপু কুমার মণ্ডল বলেন, ইফতারের আধঘণ্টা আগে কর্মস্থল থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন মারুফ। পথে বিপরীত দিক থেকে আসা কুষ্টিয়াগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করেন।

পাকশী হাইওয়ে পুলিশের ওসি আশীষ কুমার স্যানাল বলেন, এ ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে মামলা হয়েছে। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকের চালক-হেলপার পালিয়ে গেছে। গাড়িটিও জব্দ করা যায়নি। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মারুফের মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

বাংলা‌দেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।