ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে বৃদ্ধ-কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
সিলেটে বৃদ্ধ-কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিলেট: সিলেটে মুজিবুর রহমান নামে ষাটোর্ধ্ব বৃদ্ধ ও ঝর্না আক্তার স্বর্ণা (১৩) নামে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বুধবার (১৩ এপ্রিল) দুপুর ১টার দিকে বাগবাড়ি বর্ণমালা পয়েন্টের শামসুদ্দিন কলোনি থেকে বৃদ্ধের এবং বাগবাড়ি মদিনা আবাসিক এলাকার কলোনি থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করে পুলিশ।


  
স্থানীয় সূত্র জানায়, ময়মনসিংহ জেলার তারাখান্দা থানার বড়বালকি গ্রামে মুজিবুর রহমান (৬৫) পরিবার বাগবাড়ি সামসুদ্দিনের কলোনিতে থাকতেন।  

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, দুপুরে ঘরের তীরের সঙ্গে গলায় দড়ি দেওয়া অবস্থায় মুজিবুরের মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে মৃত ঝর্ণা আক্তার স্বর্ণার বাবা সুনামগঞ্জে জামালগঞ্জ উপজেলার আবুল মিয়া পুলিশকে জানান, স্ত্রী-সন্তানদের নিয়ে বাগবাড়ি মদিনা আবাসিক এলাকায় কলোনিতে থাকতেন। তার মেয়ের মানসিক সমস্যা ছিল। বুধবার দুপুরে ঘরের ভেতরে স্বর্ণার নিথর দেহ ঝুলে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ বৃদ্ধ ও কিশোরীর মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করে প্রাথমিকভাবে মনে হচ্ছে ওই বৃদ্ধ ও কিশোরী আত্মহত্যা করেছেন। কিশোরীর মানসিক সমস্যা ছিল বলছে পরিবারে। তারপরও উভয় বিষয় খতিয়ে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।