ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ায় আটক ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ায় আটক ২ 

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১১ এপ্রিল ) দুপুরে এক প্রেস বিফ্রিংয়ে বিষয়টি নিশ্চিত করেন শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নূরজাহান লাবণী।

 

গ্রেফতাররা হলেন- শিবালয় উপজেলার শিবরামপুর গ্রামের তুহিনুজ্জামান তপুর ছেলে সামিউল ইসলাম ওরফে সামি (২২) ও ঘিওর উপজেলার শ্রীবাড়ী গ্রামের পল্লব সরকারের ছেলে তাপস সরকার (১৯)।

অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবণী বলেন, গত ২ মার্চ বিকেলে বাড়ি থেকে খালাবাড়ি যাচ্ছিল ওই মেয়েটি। শিবালয় উপজেলার টেপড়া এলাকা থেকে তার পূর্ব পরিচিত সামিউল ওরফে সামি ও তার সহযোগী তাপস সরকার জোর করে তাকে রিকশায় তুলেন। এরপর রাতে পৃথকস্থানে আটকে রেখে ধর্ষণ করেন তারা। এ সময় ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে রাখেন। এরপর মেয়েটির মোবাইলফোন ছিনিয়ে রেখে তাকে ভোরে টেপড়া বাসস্ট্যান্ড থেকে একটি রিকশায় করে খালার বাড়ির উদ্দেশ্যে পাঠিয়ে দেওয়া হয়। এ ঘটনা কাউকে জানালে ধারণকৃত ভিডিও ফেসবুক ইউটিউবে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় মেয়েটিকে। খালাবাড়ি ফিরে এ ঘটনা শিক্ষার্থী জানালেও লোকলজ্জার ভয়ে বিষয়টি চেপে যায় পরিবার।

তিনি আরও বলেন, বখাটেরা ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাকে আবারও নানাভাবে উত্যক্ত করে আসছিল। দাবি করছিল টাকা ও স্বর্ণালংকারও কিন্তু একপর্যায়ে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়া হয়। রোববার (১০ এপ্রিল) শিক্ষার্থীর মা বিষয়টি থানা পুলিশকে জানালে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয় এবং এ সময় ধর্ষণের ভিডিও ক্লিপসহ মোবাইলফোন উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা পুলিশের কাছে ঘটনা স্বীকার করেছেন। পরে তাদেরকে আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।