ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
কালীগঞ্জে বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

সাতক্ষীরা: সাতক্ষীরার কালীগঞ্জে আম্বিয়া খাতুন (৭০) নামে এক বৃদ্ধার রহস্যজনক মৃত্যু হয়েছে। খবর পেয়ে নিজের শয়ন কক্ষ থেকে আঘাতের চিহ্ন আর রক্তের দাগ লাগানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৯ এপ্রিল) ভোর রাতে উপজেলার মথুরেশপুর ইউনিয়নের ছনকা গ্রামস্থ ছোট ছেলের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আম্বিয়া খাতুন ছনকা গ্রামের মৃত আনছার আলীর স্ত্রী।

স্থানীয়রা জানান, আম্বিয়া খাতুনের স্বামী সরকারি চাকরি করতেন। স্বামীর মৃত্যুর পর পেনশনের টাকা আর জমি-জমার একটি অংশ স্ত্রী আম্বিয়া খাতুনের নামে ছিল। মায়ের ওই সম্পদ নিয়ে বড় ছেলে আইরিছুজ্জামান, ছোট ছেলে শরিফুজ্জামান এবং ৪ মেয়ের মধ্যে বিরোধ চলছিল। আম্বিয়া খাতুন গত ১ সপ্তাহ মেয়ের বাড়িতে ছিলেন। শুক্রবার সকালে তিনি মেয়ের বাড়ি থেকে ছোট ছেলে শরিফুজ্জামানের বাড়িতে আসেন। শনিবার (৯ এপ্রিল) ভোরে আম্বিয়া খাতুনের রক্তাক্ত মরদেহ দেখেন তারা।

আম্বিয়া খাতুনের ছোট ছেলে শেখ শরিফুজ্জামান শিমুল (৪৫) জানান, তার মা আম্বিয়া খাতুন রাতে একা দুই তলায় ঘুমাতেন। প্রতিদিনের মত তিনি রাতের খাবার খেয়ে বাড়ির দুই তলায় নিজ শয়নকক্ষে ঘুমাতে যান। তিনি (শরিফুজ্জামান শিমুল) এবং তার পরিবারের সদস্যরা রাতে নিচতলায় ঘুমান। সেহরি খাওয়ার সময় মাকে ডাকতে যেয়ে দেখেন তার মা আম্বিয়া খাতুন মৃত অবস্থায় পড়ে আছেন। তার মায়ের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আর রক্তের দাগ লেগে ছিল।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোন্তফা জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন আছে। ঘটনাটি রহস্যজনক হওয়ায় ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ০৯, ০২২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।