ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, গ্রেফতার ১

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২২
প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, গ্রেফতার ১

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক প্রতিবন্ধী নারীকে (২২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রমন প্রধান (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে ওই নারীর বাবা বাদী হয়ে বুধবার (৬ এপ্রিল) রাতে থানায় মামলা করেছেন। পরে পুলিশ উপজেলার উদনাছড়া চা বাগান থেকে বুধবার মধ্যরাতে তার বসতঘর থেকে ওই যুবককে গ্রেফতার করে।

রমন উদনাছড়া চা বাগানের ৮ নম্বর বস্তির বাসিন্দা মৃত সুদর্শন প্রধানের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, সোমবার রাতে উদনাছড়া চা বাগানের দুর্গাবাড়ি থেকে পূজা দেখে ঘরে ফেরার পথে প্রতিবেশী রমন ওই প্রতিবন্ধী নারীকে জোরপূর্বক বাঁশ ঝাড়ের নিচে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় বুধবার মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক রমন প্রধানকে গ্রেফতার করে। সেই সঙ্গে ভুক্তভোগী মেয়েকে থানায় নিয়ে আসে।

স্থানীয় ইউপি সদস্য জয়দেব জানান, সোমবার রাত (৪ এপ্রিল) দুইটার দিকে মেয়েটি দন্ডপূজা শেষে বাড়িতে ফিরছিল। এসময় পাশের বাড়ির রমন তাকে সেখান থেকে জোর করে তুলে নিয়ে বাড়ির পাশে নির্জন স্থানে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করা হয়। পরে তিনি বিষয়টি থানায় অবগত করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, আটক মামলার আসামি রমনকে আদালতে পাঠানো হয়েছে। আর ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২২
বিবিবি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।