ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্ষেতে হাঁস যাওয়া নিয়ে দ্বন্দ্ব, হামলায় শ্রমিক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
ক্ষেতে হাঁস যাওয়া নিয়ে দ্বন্দ্ব, হামলায় শ্রমিক নিহত প্রতীকী ছবি

বাগেরহাট: বাগেরহাটের রামাপালে ধান ক্ষেতে হাঁস প্রবেশের ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ওমর ফারুক ওরফে আজাবুর ফকির (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।  এ সময় ওমর ফারুকের ভাই মো. মিজানও (৪৮) আহত হন।

বুধবার (৬ মার্চ) বিকেলে ওই উপজেলার উজুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ওমর ফারুক ওই গ্রামের মৃত আমির আলী ফকিরের ছেলে। তিনি মোংলা ইপিজেডের একটি ফ্যাক্টরিতে শ্রমিক হিসেবে কাজ করতেন।

ফারুকের খালাতো ভাই কাজী ফিরোজ আহমেদ বলেন, ধান ক্ষেতে হাঁস যাওয়াকে কেন্দ্র করে বুধবার বিকেলে ওমর ফারুকের সঙ্গে তার প্রতিবেশী ও নিকটাত্মীয় আলীর বাকবিতণ্ডা ও ঝগড়া হয়। স্থানীয়দের হস্তক্ষেপে ঝগড়া থেমে গেলে ওমর ফারুক মসজিদে আসরের নামাজ পড়তে যায়। নামাজ শেষে বাড়ি যাওয়ার সময় আলী, কামাল, মোহাম্মদ ও জামাল ওমর ফারুকের ওপর হামলা করে। এ সময় আলীর হাতে থাকা ধারালো অস্ত্রের কোপে ওমর ফারুক মারাত্মকভাবে আহত হন। পরে আমরা তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।

রামপাল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাধেশ্যাম সরকার বলেন, জমিতে হাঁস যাওয়াকে কেন্দ্র করে হামলার ঘটনায় একজন নিহতের খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। মরদেহ পুলিশ হেফজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।