ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ক্লাসে ঢুকে স্কুলছাত্রকে হাতুড়িপেটা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
ক্লাসে ঢুকে স্কুলছাত্রকে হাতুড়িপেটা!

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে শ্রেণিকক্ষে ঢুকে দশম শ্রেণির এক ছাত্রকে হাতুড়িপেটা করেছে কয়েকজন তরুণ।  

বুধবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলার চৌবাড়ী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

হাতুড়ি পেটায় আহত স্কুলছাত্র রিফাত (১৫) ওই বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। সে চৌবাড়ী গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

আহত রিফাত বলে, দুপুরের দিকে অংক ক্লাসের পর রসায়ন ক্লাসের প্রস্তুতি নিচ্ছিলাম। এসময় হঠাৎ করে চৌবাড়ী গ্রামের হাবিব, মধু, আরিফ, আফজাল ও আশিকসহ কয়েকজন ক্লাসে ঢুকে পড়েন। হাবিব ও মধুর নির্দেশে অন্যরা আমাকে হাতুড়ি দিয়ে পেটানোর পর পালিয়ে যান। পরে অন্যান্য শিক্ষার্থীদের সহায়তায় আমি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নিয়েছি।  

চৌবাড়ী ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) স্বপন কুমার দাস জানান, ক্লাসে ঢুকে কয়েক তরুণ রিফাতকে পিটিয়ে পালিয়ে গেছেন। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়েছে।  

তবে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত হাবিব বলেন, শিক্ষার্থীর ওপর হামলা করার ব্যাপারে আমি কিছু জানি না। আমি ঘটনার সময় টাঙ্গাইলে ছিলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেরিনা সুলতানা জানান, ক্লাসে ঢুকে শিক্ষার্থীকে হাতুড়িপেটা করার বিষয়টি শুনেছি। ওই শিক্ষার্থীর পরিবারকে থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। তাছাড়া বিদ্যালয়ের পক্ষ থেকেও এ ব্যাপরে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।