ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, কারখানার কর্মকর্তাকে স্বামীর ছুরিকাঘাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা, কারখানার কর্মকর্তাকে স্বামীর ছুরিকাঘাত

সাভার, (ঢাকা): সাভারের আশুলিয়ায় একটি পোশাক কারখানায় এক নারী শ্রমিককে শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় জিএমকে (জেনারেল ম্যানেজার) ছুরিকাঘাত করেছেন ওই নারীর স্বামী বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৫ এপ্রিল) রাত ৯টার দিকে আশুলিয়ার নরশিংহপুর এলাকার আদিয়াত অ্যাপ্যারেলস লিমিটেড কারখানায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রাত ১১টার দিকে পুলিশ ওই দম্পতিকে আটক করে থানায় নিয়ে যায়। আহত জিএম এম কে আজাদ (৫০) এখন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা ও শ্রমিকরা জানান, কাজ করার সময় কারখানার দোতলায় পরিদর্শনে আসেন জিএম আজাদ। এ সময় সেই নারী শ্রমিকের গায়ে হাত দেওয়ার অভিযোগে তার স্বামী একটি ধারালো ছুরি দিয়ে আজাদকে আঘাত করেন। এতে তার রক্তক্ষরণ হয়। পরে কারখানা কর্তৃপক্ষ আহত জিএমকে প্রথমে নারী ও শিশু হাসপাতালে এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে কারখানার মালিক তামিম মাহমুদ রিংকুর বাংলানিউজকে বলেন, এ ঘটনার সময় আমি কারখানায় ছিলাম না। তবে, শুনেছি একজন শ্রমিক জিএমকে ছুরিকাঘাত মেরেছেন। পরে দ্রুত তাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি। আর একটি বিষয় হলো জিএমও কর্মকর্তা ও শ্রমিকও আমাদের। এখানে কারখানায় কোনো ঝামেলা হলে তো শ্রমিকরা কাজ বন্ধ করে দিয়ে আমাদের জানাতে পারতেন। তবুও চেষ্টা করছি বিষয়টি সমাধানের জন্য।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদুল আলম বাংলানিউজকে বলেন, এ ঘটনার পর পর আমাকে জানানো হলে আমি সেই কারখানায় যাই। সেখানে গিয়ে দ্রুত আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠাই। যেহেতু এখানে একইসঙ্গে ধর্ষণচেষ্টা ও ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে তাই দম্পতিকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় দুই পক্ষের অভিযোগ আমলে নেওয়া হবে। প্রয়োজনে তারা চাইলে দুই পক্ষেরই মামলা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।