ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মুক্তিযোদ্ধাকে ঘর পাইয়ে দিতে টাকা নিলেন আ’লীগ নেতার ছেলে!

হারুন-অর-রশীদ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৬ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
মুক্তিযোদ্ধাকে ঘর পাইয়ে দিতে টাকা নিলেন আ’লীগ নেতার ছেলে!

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় এক অসচ্ছল মুক্তিযোদ্ধাকে ঘর পাইয়ে দেওয়ার কথা বলে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে এক আ'লীগ নেতার ছেলের বিরুদ্ধে।

এ ব্যাপারে নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন উপজেলার চরযশোরদী ইউনিয়নের চরযশোরদী গ্রামের মৃত সামাদ মাতুব্বরের ছেলে বীর মুক্তিযোদ্ধা মো. হাসমত আলী।

অভিযোগ সূত্রে জানা গেছে, অসচ্ছল মুক্তিযোদ্ধা হিসেবে সরকারি ঘর পাওয়ার জন্য প্রয়োজনীয় কাগজপত্র উপজেলা নির্বাহী অফিসার বরাবর জমা দেন হাসমত আলী। দ্রুত ঘর পাইয়ে দেওয়ার কথা বলে, এই মুক্তিযোদ্ধার কাছ থেকে ২০২০ সালের ২৫ নভেম্বর ২ লাখ টাকা নেন উপজেলার চরযশোরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চরযশোরদী ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সাহেব ফকিরের ছেলে সাইফুজ্জামান বিপ্লব।

এ ব্যাপারে বীর মুক্তিযোদ্ধা মো. হাসমত আলী বলেন, আমাকে সরকারি ঘর পাইয়ে দেওয়ার কথা বলে বিপ্লব আমার থেকে ২ লাখ টাকা নিয়েছে। প্রায় দেড় বছর পার হলেও আমি এখনও ঘর পাইনি। বিপ্লবের কাছে ঘর চাইলে, সে সময়ক্ষেপণ করে আসছে। এক পর্যায়ে টাকা ফেরত চাইলে আমাকে টাকাও ফেরত দিচ্ছে না। তাই আমি বাধ্য হয়ে নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছি। আমি আমার টাকা ফেরত চাই।

এ ব্যাপারে বক্তব্য জানতে সাইফুজ্জামান বিপ্লবের মোবাইল নম্বরে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার জেতী প্রু বলেন, এব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮১৫ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।