ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীর চুল কাটলেন স্বামী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীর চুল কাটলেন স্বামী

সাভার, (ঢাকা): সাভারে পরকীয়া বাধা দেওয়ায় সন্তানদের সামনে মারধর ও বটি দিয়ে স্ত্রীর চুল কেটে দিয়েছেন স্বামী। এ ঘটনায় ভুক্তভোগী নারী অভিযোগ দিতে থানায় যান।



রোববার (৩ এপ্রিল) দুপুরে পৌরসভার শিমুলতলার সিআরপি রোড এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী নারী বাগেরহাট জেলার মোল্লার হাট থানার মেয়ে। তিনি এখন সিআরপি রোড এলাকায় থাকেন। তাদের ৯ বছর হলো বিয়ে হয়েছে, এক ছেলে ও একটি মেয়েও রয়েছে।

ভুক্তভোগী নারী জানান, বিয়ে হওয়ার পর থেকে এক নারী সঙ্গে তার স্বামীর অবৈধ সম্পর্ক ছিল। সে সম্পর্ক এখানো আছে। এ বিষয় নিয়ে কথা বলতে গেলে তাকে তার স্বামী গ্রামে ও সাভারে এনেও মারধর করতেন। গত এক মাস ধরে এ বিষয়টি নিয়ে আবার ঝগড়া হয় তাদের মধ্যে। পরে ভাইয়ের বাসায় চলে যায় তিনি। গত ১ এপ্রিল শিমুলতলা এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকতে শুরু করেন ওই নারী। সেখানে গিয়ে আজ দুপুরে তার দুই সন্তানের সামনে মারধর করে ও বটি দিয়ে তার চুল কেটে দেন তার স্বামী।

তিনি আরও জানান, তার স্বামী নেশা করে এসে তাকে মারধর করেছেন। তিনি পরিবারের কারো সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। সব যোগাযোগ তার স্বামী বিচ্ছিন্ন করে দিয়েছেন। পরে তিনি আর সহ্য না করতে পরে আজ থানায় এসেছেন বিচার চাইতে।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) কাজী মাইনুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে, শেষ খবর পাওয়া পর্যন্ত সেই নারী থানায় অবস্থান করছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।