ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্লেড দিয়ে ধর্ষকের গোপনাঙ্গ কেটে দিলেন নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
ব্লেড দিয়ে ধর্ষকের গোপনাঙ্গ কেটে দিলেন নারী

জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জে ব্লেড দিয়ে ধর্ষকের গোপনাঙ্গ কাটলেন নারী। এই ঘটনায় ৩১ মার্চ মধ্যরাতে ইদ্রিস আলী (৪৫) ও সূর্যভানু (৩৫) দম্পতিকে গ্রেপ্তার করেছে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে উপজেলার সীমান্তবতী ডাংধরা ইউনিয়নের নিমাই মাড়ী গ্রামে।

স্থানীয়রা জানান, ইদ্রিস আলী ঢাকায় ভাঙারী ব্যবসা করেন। বাড়িতে সূর্যভানু সন্তানদের নিয়ে সংসার করেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে একই গ্রামের তিন সন্তানের জনক আসকর আলী প্রায়ই সময় সূর্যভানুকে উত্ত্যক্ত করে কুপ্রস্তাব দিয়ে আসতো। ৩০ মার্চ মধ্যরাতে সূর্যভানুর ঘরে ঢুকে আসকর আলী তাকে ধর্ষণের চেষ্টা করলে ব্লেড দিয়ে ধর্ষকের গোপনাঙ্গ কেটে আলাদা করেন তিনি। আসকর আলীর চিৎকার শুনে লোকজন দেখে পুলিশে সংবাদ দিলে গুরুতর আহত আসকরকে উদ্ধার করে রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আসকর আলীর অবস্থা আশঙ্কাজনক ও অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

দেওয়ানগঞ্জ মডেল থানা অফিসার ইনর্চাজ মুহাম্মদ মহব্বত কবীর এই ব্যাপারে বাংলানিউজকে জানান, গোপনাঙ্গ কাটার ঘটনায় ইদ্রিস আলী ও সূর্যভানু দম্পতিকে ৩১ মার্চ মধ্যরাতে গ্রেপ্তার করে ১ এপ্রিল দুপুরে জামালপুর আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।