ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মণিরামপুরে নিখোঁজ ছাত্রের বস্তাবন্দি মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
মণিরামপুরে নিখোঁজ ছাত্রের বস্তাবন্দি মরদেহ

যশোর: যশোরের মণিরামপুরে নিখোঁজের চার দিন পর ইকরামুল হোসেন (১৯) নামে এক কলেজছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে উপজেলার মদপুর মাঠের নিমতলা খাল থেকে বস্তাবন্দি অবস্থায় ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে যশোর পিবিআই।

এ ঘটনায় মূল অভিযুক্ত আমিনুর হোসেনসহ দুজনকে আগেই আটক করে পিবিআই। আমিনুর (২৮) নিহত ইকরামুলের প্রতিবেশী হোসেন সরদারের ছেলে।

নিহত যুবক মণিরামপুর উপজেলার মশ্বিননগর ইউনিয়নের ভরতপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে। তার পিতা মালয়েশিয়া প্রবাসী।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) যশোরের পরিদর্শক শামীম মুসা জানান, বুধবার তাদের কাছে ইকরামমুল হোসেন নামে এক শিক্ষার্থীর নিখোঁজের অভিযোগ আসে। অভিযোগে বলা হয়, ইকরামুলকে গত ২৮ তারিখ থেকে পাওয়া যাচ্ছে না। তারপর থেকে পিবিআইয়ের একাধিক টিম ইকরামুলের পরিবারের সঙ্গে কথা বলে। এক পর্যায়ে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আমরা তার প্রতিবেশী আমিনুরকে সন্দেহ করি। বুধবার দিবাগত গভীররাতে আমিনুরকে আটকের পর জিজ্ঞাসাবাদে তিনি ইকরামুলকে হত্যার কথা স্বীকার করেন। তার তথ্যমতে ঘটনাস্থল থেকে নিহত ইকরামুলের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার মূল রহস্য উদঘাটনে অভিযান চলমান রয়েছে।

পুলিশ ও স্বজনরা জানান, এক বছর আগে প্রতিবেশী মাস্টার্স পড়ুয়া আমিনুরের সঙ্গে বিবাদ সৃষ্টি হয় ইকরামুলের। সেই বিবাদের জের ধরে ইকরামুলকে খুনের ফাঁদ পাতেন আমিনুর। পরিকল্পনা অনুযায়ী ইকরামুলের বন্ধু মেহেদী ফোন করেন তাকে। বন্ধু মেহেদীর ডাকে গত ২৮ মার্চ সন্ধ্যায় মশ্বিননগর গনির মোড় এলাকায় যান ইকরামুল। এরপর থেকেই নিখোঁজ ইকরামুল। চারদিন পর পিবিআইয়ের তদন্তে জানা গেলো, ইকরামুলকে খুন করে মাটিতে পুঁতে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
ইউজি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।