ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় পণ্যের দাম অহেতুক বাড়ালে ব্যবস্থা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
খুলনায় পণ্যের দাম অহেতুক বাড়ালে ব্যবস্থা

খুলনা: আসন্ন পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে মহানগরের ব্যবসায়ী নেতাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেলে খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) শহীদ আলতাফ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।

সিটি মেয়র বলেন, সরকার নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম স্থিতিশীল রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। ইতোমধ্যে এ বিষয়ে সরকার বেশ কিছু পদক্ষেপ নিয়েছে। টিসিবির মাধ্যমে দেশের এক কোটি অসহায় মানুষের মধ্যে নিয়মিত কম দামে পণ্য বিক্রি করছে। সরকারের এ উদ্যোগ প্রশংসনীয়। তবে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে হলে নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ও বাজার মনিটরিং ব্যবস্থা জোরদার করতে হবে।  

তিনি বলেন, সব কাঁচাবাজারের নির্দিষ্ট স্থানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের ক্রয় ও বিক্রয় মূল্যের চার্ট টানিয়ে দিতে হবে। সিটি মেয়র পবিত্র রমজানে জিনিসপত্রের অহেতুক দাম বাড়ার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন।     

সভায় কেসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা লস্কার তাজুল ইসলাম, ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরসহ নগরের বিভিন্ন পাইকারি ও খুচরা বাজারের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।