ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুয়েটে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ স্মরণিকার মোড়ক উন্মোচন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
কুয়েটে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ স্মরণিকার মোড়ক উন্মোচন

খুলনা: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও ‘মুজিববর্ষ’ উপলক্ষে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ শীর্ষক স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ শীর্ষক স্মরণিকার মোড়ক উন্মোচন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. সাইফুল ইসলাম, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. কে এম আজহারুল হাসান, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন (অ্যাকটিং) প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার,  বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মো. আনিছুর রহমান ভূঞা, পরিচালক (ছাত্র-কল্যাণ) প্রফেসর ড. ইসমাঈল সাইফুল্যাহ, মুজিববর্ষ উদযাপনের প্রকাশনা ও মুদ্রণ উপ-কমিটির সভাপতি প্রফেসর ড. সজল কুমার অধিকারী।

এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।