ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে আগুনে পুড়ল ৩০ বসতঘর, দগ্ধ ২ কিশোর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
কিশোরগঞ্জে আগুনে পুড়ল ৩০ বসতঘর, দগ্ধ ২ কিশোর

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জে আগুনে ১৬টি পরিবারের ৩০টি বসতঘরসহ ১৪টি গবাদি পশু পুড়ে গেছে। এ ঘটনায় অগ্নিদগ্ধ আহত হয়েছে দুই কিশোর।

বুধবার (৩০ মার্চ) দিনগত রাতে উপজেলার নিতাই ইউনিয়নের পানিয়াল পুকুর তেলিপাড়া গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দগ্ধরা হলো- আবদুল্লাহ (১৫) ও মিথুন (১২)।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, দিনগত রাতে তেলিপাড়া গ্রামের মনেরা মামুদের ছেলে লতিবর রহমানের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভায়। তবে তার আগেই ১৬টি পরিবারের ৩০টি বসতঘর, আটটি রান্নাঘর, ১১টি ছাগল, তিনটি গরু, নগদ ৪৫ হাজার টাকাসহ ঘরে রক্ষিত মালামাল ধান, চাল, তামাক, আলু হাঁস মুরগিসহ সবকিছু পুড়ে গেছে। দগ্ধ হয়েছে দুই কিশোর।

এ তথ্য নিশ্চিত করে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাশেদুল হক বাংলানিউজকে জানান, দগ্ধ দুই কিশোর কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

কিশোরগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আবু হাসনাত সরকার জানান, প্রাথমিকভাবে আগুনে পুড়ে যাওয়া পরিবারগুলোর মধ্যে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। পরে যাচাই-বাছাই করে প্রয়োজনীয় সহায়তা দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।